• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :

পলাশবাড়ীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

বায়েজীদ : / ৭ Time View
Update : শনিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৪
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; module: j; hw-remosaic: 0; touch: (-1.0, -1.0); modeInfo: ; sceneMode: NightHDR; cct_value: 0; AI_Scene: (200, -1); aec_lux: 225.61847; hist255: 0.0; hist252~255: 0.0; hist0~15: 0.0;

সবুজবাংলা২৪ডটকম, গাইবান্ধা : বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার এর মৃত্যু এবং সভাপতি এসএম জিলানী ও তার সহধর্মিণীকে আওয়ামী সন্ত্রাসীদের নির্দয় কাপুরুষোচিত হামলা ও হত্যার প্রতিবাদে পলাশবাড়ী জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
১৪ সেপ্টেম্বর শনিবার বিকেলে উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোমিনুল ইসলাম মমিনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে তিন মাথা মোড়ে এসে আলোচনা সভায় মিলিত হয়।
এসময় উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালিব সরকার বকুল,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খোকন,জেলা ছাত্রদলের সহ-সভাপতি মিল্লাত সরকার মিলন, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান নিক্সন,সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত থানা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব লিফেজ শেখ,সিনিয়র যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম। পৌর সেচ্ছাসেবকদলের সদস্য সচিব ইমরান হাসান,যুগ্ম আহবায়ক হযরত আলী স্বপন,,সাহারুল ইসলাম, ছাইদুর রহমান, হায়দার আলী,লিখন সরকার,মেহেদী হাসান, নির্ঝর জাকিরুল ইসলাম।
থানা ছাত্রদলের আহবায়ক আরিয়ান সরকার আরিফ, ও সদস্য সচিব সোহেল সরকার , পৌর ছাত্রদলের আহবায়ক সোহাগ প্রধান লিটন, ও সদস্য সচিব আকাশ কবির পায়েল, পলাশবাড়ী সরকারি কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক শাহজাহান সরকার, সদস্য সচিব মাজেদুল ইসলাম, থানা জাসাসের সভাপতি সবুজ সরকার , সাধারণ সম্পাদক নাজমুল সরকার হানিফ, পৌর শাখা জাসাসের আহবায়ক আল আমিন সরকার, ও সদস্য সচিব ফরহাদ হোসেন পিন্টু, থানা মৎস্যজীবী দলের আহবায়ক আলমগীর কবির শামীম, সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর-মৎস্যজীবী দলের আহবায়ক এপ্রিল মন্ডল , সদস্য সচিব মামুন সরকারসহ অন্যান্যরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর সেচ্ছাসেবকদলের আহবায়ক শামীম রেজা। বক্তারা হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category