• শনিবার, ২৫ মে ২০২৪, ০১:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]

কালো টাকা অবাধ সুষ্ঠু নির্বাচনে অন্তরায় : প্রতিমন্ত্রী রাসেল

এসও টুটুল : / ১৫৯ Time View
Update : শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, গাজীপুর : গাজীপুর ২ আসনের নৌকার প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন অবাধ সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচনে কালো টাকার ছড়াছড়ি অন্তরায় হয়ে দাঁড়াবে। আশা করি প্রশাসন অবশ্যই বিষয়টি গুরুত্ব সহকারে দেখবেন।
শুক্রবার সন্ধ্যায় গাজীপুর মহানগরীর ৩৯ নং ওয়ার্ডের হায়দরাবাদ এলাকায় উনার পিতা শহিদ আহসান উল্লাহ মাস্টারের কবর জেয়ারত করার পূর্বে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।
৭ জানুয়ারি গাজীপুর ২ আসনে নৌকার মাঝি হিসাবে আ’লীগের হয়ে তিনি দ্বাদশ জাতিয় নির্বাচনে লড়বেন।
বিগত সময়ে ফুটবল ক্রিকেট ও বিভিন্ন উন্নয়নের কথা উল্লেখ করে তিনি সাংবাদিকদের বলেন করোনা ও ইউক্রেন যুদ্ধের কারণে উন্নয়ন কিছুটা গতিহীন হলেও শেখ হাসিনার দূরদর্শিতার কারণে আশানুরূপ হয়েছে।আগামীতে সাংবাদিক বান্ধব হয়ে জনকল্যাণমুখী জনবান্ধব কর্মসূচি গ্রহন করা হবে।আমার বাবা শহিদ আহসান উল্লাহ মাস্টার যেভাবে আপনাদের অন্তরে স্থান করে নিয়েছে।আমিও উনার আদর্শের ভিত্তিতে দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাব। আপনাদের সহযোগিতা ও দোয়া থাকলে লক্ষ্যে পৌঁছাতে পারবো ইনশাআল্লাহ।
শহিদ আহসান উল্লাহ রুহের মাগফিরাত ও দোয়া কামনা করে তিনি বলেন চার চার বার এমপি করেছে এলাকাবাসী। দু’বার যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।এমপি থাকতে সব সময়ই আপনাদের পাশে থাকতে পেরেছি যা মন্ত্রী হয়ে পারিনি।সেই জন্য ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। ভোট যুদ্ধে জয় পেলে শূন্যতা ভালোভাবেই পূরণ করে দিব ইনশাআল্লাহ।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories