• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন ফের আটকে গেল এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় ড্যাফোডিল ইউনিভার্সিটি ও ইসলামী ব্যাংক বাংলাদেশ এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত নওগাঁয় শিক্ষা সেবিকাদের প্রশিক্ষণ কর্মশালা ফিলিস্তিনের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর ঈদের আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত লক্কর-ঝক্কর বাসের বিরুদ্ধে ব্যবস্থা চান মন্ত্রী স্লোভাকিয়ার প্রধানমন্ত্রীকে গুলি, আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে জেএমসি মিডিয়া বাজের পঞ্চম আসর পলাশবাড়িতে ভোটের দিন যতই ঘনিয়ে আসছে প্রার্থীদের বেড়েছে ব্যস্ততা

গাজীপুরে আবারও কাভার্ডভ্যানে দুর্বৃত্তদের আগুন

এসও টুটুল : / ২০৭ Time View
Update : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

সবুজবাংলা২৪ডটকম, গাজীপুর : গাজীপুর মহানগরের গাছা মেট্রো থানার জাঝর এলাকায় পণ্যবাহী একটি কাভার্ডভ্যানে আবারও আগুন দিয়েছে দুর্বত্তরা।
মঙ্গলবার সকাল ৬:৩০মিনিটের দিকে ঢাকা বাইপাস মহাসড়কের নগরীর ৩২ নং ওয়ার্ডের জাঝর সিটি ফিলিং স্টেশনের সামনে একটি কাভার্ডভ্যানে (ঢাকা মেট্রো ট-১৩-৬৪৩০) আগুন দেয় ১০-১৫ জনের একটি দুর্বত্তের দল।
গাজীপুর জেলা ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান হরতাল অবরোধ সমর্থকরা সকালে একটি গাড়িতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আমাদের একটি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রনে আনে জনতা। এ ঘটনায় কেউ হতাহত হয়নি।
গাছা থানার ওসি মোহাম্মদ শাহ আলম জানান ঘটনাস্থলে গিয়েছি।সিসি ক্যামেরা পর্যবেক্ষণ ও তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories