• শনিবার, ২৫ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
  • [gtranslate]

খাগড়াছড়িতে দুর্বৃত্তের গুলিতে নিহত ৪

নিজস্ব প্রতিনিধি : / ৫০ Time View
Update : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

সবুজবাংলা২৪ডটকম, খাগড়াছড়ি : খাগড়াছড়ির পানছড়িতে দুর্বৃত্তের গুলিতে প্রসীতপন্থী ইউপিডিএফের ৪ নেতাকর্মী নিহত হয়েছেন। সোমবার (১১ ডিসেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে একটি বাড়িতে ঢুকে এই হত্যাকা- ঘটানো হয়েছে। এ সময় দুর্বৃত্তরা আরও দুজনকে ধরে নিয়ে গেছে। ইউপিডিএফ ঘটনার দাবি করলেও প্রশাসনের পক্ষ থেকে এখনও নিশ্চিত করা হয়নি। স্থানীয় সূত্র জানিয়েছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।
নিহতের মধ্যে রয়েছেন- ইউপিডিএফ সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বিপুল চাকমা, জেলা সহসভাপতি লিটন চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহসভাপতি সুনীল ত্রিপুরা ও ইউপিডিএফের সদস্য রুহিনসা ত্রিপুরা। এ ছাড়াও ইউপিডিএফ নেতা হরি কমল ত্রিপুরা ও নীতি দত্ত চাকমা নিখোঁজ রয়েছেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ইউপিডিএফ জেলা সংগঠক অংগ্য মারমা জানান, মঙ্গলবার এলাকায় যুব সম্মেলন হওয়ার কথা ছিল। সেজন্যই তারা সেখানে অবস্থান করছিলেন। মদদপুষ্ট নব্যমুখোশধারী গণতান্ত্রিক ইউপিডিএফ এ ঘটনা ঘটিয়েছে।
জানা যায়, সোমবার (১১ নভেম্বর) রাতে জেলার পানছড়ি উপজেলার পুজগাং এলাকায় বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। গোলাগুলির ঘটনায় ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর জানান, বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি। নিশ্চিত হওয়ার পর সঠিক তথ্য জানানো হবে।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories