• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :

কালের কন্ঠ অফিসে হামলা ও ভাংচুরের প্রতিবাদে মঠবাড়িয়ায় গণমাধ্যমকর্মীদের মানববন্ধন

মাসুম ফরাজি : / ১০ Time View
Update : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, মঠবাড়িয়া (পিরোজপুর) : দৈনিক কালের কণ্ঠ সহ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের সাতটি গণমাধ্যম প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের তীব্র প্রতিবাদ জানিয়েছেন পিরোজপুরের মঠবাড়িয়ায় কর্মরত সকল গণমাধ্যমকর্মীরা। বুধবার (২৮ আগস্ট) শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বেলা ১১টায় ঘন্টাব্যাপী মানবন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে এ হামলায় জড়িত দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করে বিচার দাবি করা হয়। এ প্রতিবাদ কর্মসূচি মঠবাড়িয়া প্রেসক্লাব, সাংবাদিক ইউনিয়ন, রিপোটার্স ক্লাব, রিপোর্টার্স ইউনিটি সংগঠনের সকল গণমাধ্যমকর্মীরা অংশ নেন।
শেষে মঠবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান মিজুর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন, প্রবীণ সাংবাদিক আব্দুস সালাম আজাদী, জাহিদ উদ্দিন পলাশ, সাংবাদিক ইউনিয়ন সাধারণ সম্পাদক জুলফিকার আমীন সোহেল, রিপোর্টার্স ক্লাব নেতা মোস্তাফিজুর রহমান ফিরোজ, রিপোর্টার্স ইউনিটির নেতা এজাজ চৌধুরী, দৈনিক কালের কণ্ঠের আঞ্চলিক প্রতিনিধি দেবদাস মজুমদার, কালের কণ্ঠের বামনা (বরগুনা) প্রতিনিধি মনোতোষ হাওলাদার প্রমূখ।
প্রতিবাদ সমাবেশে গণমাধ্যমকর্মীরা ইষ্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে জড়িত দুর্বৃত্তদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। সেই সাথে দেশের সকল গণমাধ্যমকে দেশ ও মানুষের স্বার্থে নিরাপত্তার সাথে স্বাধীনভাবে কাজ করারও দাবি জানানো।

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category