• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :

গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

বায়েজীদ : / ২ Time View
Update : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, পলাশবাড়ী (গাইবান্ধা) : গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি:-রাজ ৪৯৪ এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার পলাশবাড়ী গাইবান্ধার রোডস্থ অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সংগঠনের সভাপতি আব্দুস সোবহান বিচ্চু’র সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজু মিয়ার পরিচালনায় বিশেষ সাধারণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গ বাংলাদেশ শ্রমিক কল্যান ফেডারেশন আহবায়ক ও বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল হামিদ মিটুল।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তরের সহকারী পরিচালক আল মুতাজিদুল ইসলাম গালিব।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের গাইবান্ধা সদর এর সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম জামিল,মোটর মালিক সমিতির সভাপতি এনামুল হক সরকার মকবুল,সাধারণ সম্পাদক শাজাহান সরকার।
অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক রেজানুর রহমান ডিপটি, সাবেক সাধারণ সম্পাদক ছামছুল ইসলাম,সাবেক সড়ক সম্পাদক শহিদুল ইসলাম, শ্রমিক নেতা মোকলেছুর রহমান,ইব্রাহিম খলিল মিঠু,আজাহার আলী,বুলেট,মাসুদ মিয়া,আব্দুল ওয়াহেদ, নুরুল ইসলাম, শাহ আলম সরকার,আয়নাল হকসহ বিভিন্ন শাখা সংগঠনের সভাপতি সম্পাদকসহ শ্রমিক নেতৃবৃন্দ।
এ বিশেষ সাধারণ সভায় গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-৪৯৪ এর সংগঠনের গঠনতন্ত্রের ২৮ অনুচ্ছেদ অনুযায়ী এডহক কমিটি ও নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category