• বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :
শুক্রবার থেকে ভারতে ‘উদ্বাস্তু’ শেখ হাসিনা ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা : তিন শিক্ষার্থী পুলিশের হেফাজতে গাইবান্ধা জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন এর বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন সাবেক ৩ সিইসির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা দক্ষিণ খানে থেমে থাকা সড়ক প্রকল্পের কাজ এগিয়ে চলেছে নোয়াখালীর পুলিশের সঙ্গে রোহিঙ্গা কিশোরী উধাও সেনা কর্মকর্তাদের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ক্ষমতা দিয়ে প্রজ্ঞাপন অন্তর্বরতী সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক রহমান যানজট সমস্যার সমাধান খুঁজতে ডিএমপিকে নির্দেশ প্রধান উপদেষ্টার

চাচা-ভাতিজাকে কুপিয়ে হত্যার পর গণপিটুনিতে প্রাণ গেল ঘাতকের

নিজস্ব প্রতিনিধি : / ৭ Time View
Update : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, টাঙ্গাইল : টাঙ্গাইলের নাগরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বিরোধের জেরে চাচা ও ভাতিজাকে কুপিয়ে হত্যা করে এক যুবক। এ খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা তালেব (৩৫) নামের ওই যুবককে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ধুবরিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- ছাত্তার (৫০) ও আসাদুল (২৮)। সম্পর্কে তারা চাচা-ভাতিজা।
স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্তারের সঙ্গে একই গ্রামের তালেব মিয়ার কথা-কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তালেব সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে ছাত্তারকে এলোপাথাড়ি কোপাতে থাকে। এ সময় তার ডাক-চিৎকারে ভাতিজা আসাদুল এগিয়ে এলে তাকেও কোপায় তালেব। গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই জনকে মৃত ঘোষণা করেন। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা ঘাতক তালেবকে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসীম উদ্দিন বলেন, নিহত চাচা-ভাতিজার লাশ হাসপাতালে এবং তালেবের লাশ ঘটনাস্থলে রয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category