• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :

পলাশবাড়ীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

বায়েজিদ : / ৩৪ Time View
Update : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, গাইবান্ধা : গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবকদলের ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
মঙ্গলবার (২০শে আগষ্ট) দুপুর ৩ টার দিকে পলাশবাড়ী তিন মাথা থেকে উপজেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক আব্দুল মমিন মন্ডলের নেতৃত্বে একটি আনন্দ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদর্ক্ষিন করে মিছিলটি চৌমাথা মোড়ে এসে শেষ হয়। সেখানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুরা অনুষ্ঠিত পরিচালনা করে পৌর সেচ্ছাসেবকদলের আহবায়ক শামীম রেজা।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান নিক্সন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোতালিব সরকার বকুল, থানা সেচ্ছাসেবকদলের সদস্য সচিব লিফেজ শেখ, পৌর সেচ্ছাসেবকদলের সদস্য সচিব ইমরান হাসান, থানা ছাত্রদলের আহবায়ক আরিয়ান সরকার রিদয়, ও সদস্য সচিব সোহেল রশিদ, পৌর ছাত্রদলের আহবায়ক সোহাগ প্রধান লিটন, ও সদস্য সচিব আকাশ কোভিদ পায়েল, পলাশবাড়ী সরকারি কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক শাহজাহান সরকার, ও সদস্য সচিব মাজেদুল ইসলাম, থানা জাসাসের সভাপতি সবুজ সরকার , ও সাধারণ সম্পাদক নাজমুল সরকার হানিফ, পৌর শাখা জাসাসের আহবায়ক বলআমিন সরকার, ও সদস্য সচিব ফরহাদ হোসেন মিন্টু, থানা মৎস্যজীবী দলের আহবায়ক আলমগীর কবির শামীম, ও সদস্য সচিব হেলাল উদ্দিন,পৌর-মৎস্যজীবী দলের আহবায়ক এপ্রিল মন্ডল , ও সদস্য সচিব মামুন সরকার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category