• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত শাকিনুর এর পরিবারের পাশে বিএনপি

বায়েজিদ: / ৯ Time View
Update : শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, গাইবান্ধা : সারাদেশে বৈষম্যবিরোধী ছাত্র অন্দোলন চলাকালে ঢাকায় গুলিতে নিহত শাকিনুর কে আর্থিক সহায়তা প্রদান ও তার পরিবারের পাশে দাড়ালেন গাইবান্ধা জেলা ও পলাশবাড়ী উপজেলা বিএনপি নেতৃবৃন্দ।
১৬ আগস্ট শুক্রবার বিকেলে ১নং কিশোরগাড়ী ইউনিয়নের কিশোরগাড়ী গ্রামে নিহতের বাড়ীতে কবর জিয়ারতের সময় এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়।নিহতের বাবা-মা স্ত্রী ও একমাত্র ছেলের খোঁজ খবর নেন ও তার পরিবারের পাশ্বে দাঁড়ানের আশ্বাস প্রদান করেন নেতারা।
এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম,গাইবান্ধা জেলা বিএনপি সভাপতি অধ্যাপক ডাঃ ময়নুল হাসান সাদিক,পলাশবাড়ী উপজেলা বিএনপি সভাপতি আঃ সামদ মন্ডল, পলাশবাড়ী পৌর বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ,উপজেলা বিএনপি সাধারন সম্পাদক আবু আলা মওদুদ, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক মোশফেকুর রহমান রিপন,গাইবান্ধা জেলা বিএনপির বৈদেশিক বিষয়ক সম্পাদক মুকুল আহম্মেদ,পলাশবাড়ী উপজেলা বিএনপির সহ-সভাপতি ছাদেকুল ইসলাম রুবেল,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আঃ রউফ প্রধান আঞ্জু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ছাইফুল ইসলাম,পৌর বিএনপির সহ-সভাপতি আজাদুল আকন্দ, কিশোগাড়ী ইউনিয়নের সভাপতি মোস্তাক আহম্মেদ,সাধারন সম্পাদক সুজন মাষ্টার,সাংগঠনিক সম্পাদক লিটন,উপজেলা যুবদল এর সদস্য সচিব রাজু আহম্মেদ, সিঃ যুগ্ম আহবায়ক সাগর সরকার মিনু, পৌর যুবদলের আহবায়ক লতিফ,সদস্য সটিব হেমাইদুল,সিঃ যুগ্ম আহবায়ক রুহুল আমিন,পৌর ছাত্রদলের সাবেক আহবায়ক সোহাগ প্রধান লিটন, পৌর শ্রমিক দলের আহবায়ক রাজু সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বৈষম্যবিরোধী ছাত্র অন্দোলনে সরাসরি অংশ নিয়ে গত ৫ আগষ্ট বিকাল ৫টায় ঢাকার আশুলিয়া বাইবেল ওভার ব্রীজের সামনে বুকে গুলি ছেদ করে বের হয়ে সে নিহত। নিহত শাকিনুর পলাশবাড়ী উপজেলার ১ নং কিশোরগাড়ী ইউনিয়ানের কিশোরগাড়ী ইউনিয়নের জালিম মন্ডল এর পুত্র।

জাসাসের উদ্যোগে পলাশবাড়ীতে শোক পদযাত্রা ও দোয়া অনুষ্টিত
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে স্বেরাচারি হাসিনা সরকারের পতনের আন্দোলনে গণহত্যার শিকার বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও ছাত্র জনতা এবং আহতের সুস্থ্যতা কামনায় শোক পদযাত্রা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। জাতীয়তাবাদি সাংস্কৃতিক সংস্থা (জাসাস) গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা ও পৌর শাখার আয়োজনে এ কর্মসূচী পালিত হয়েছে।
১৬ আগস্ট শুক্রবার বিকালে পৌর শহরের বিভিন্ন সড়ক শোক পদযাত্রায় প্রদক্ষিণ করে পলাশবাড়ী চৌমাথা মোড়ে দোয়া কর্মসূচীতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাসাসের যুগ্ন আহবায়ক এ্যাড.ফরহাদ হোসেন নিয়ন জাসাস গাইবান্ধা জেলা আহবায়ক শেখ ফজলুল হক অপু, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মোত্তালিব সরকার বকুল।
থানা জাসাসের আহবায়ক সবুজ সরকার , সদস্য সচিব নাজমুল সরকার হানিফ, পৌর শাখা জাসাসের আহবায়ক আল আমিন সরকার, সদস্য সচিব ফরহাদ হোসেন পিন্টু’র যৌথ উদ্যোগে এ কর্মসূচীতে আরো বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত,জেলা ছাত্রদল নেতা মিল্লাত সরকার মিলন,থানা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মমিন মন্ডল, সদস্য সচিব লিফেজ সরকার, পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক শামীম রেজা, সদস্য সচিব ইমরান সরকার, উপজেলা ছাত্রদলের আহবায়ক আরিয়ান সরকার আরিফ, সদস্য সচিব সোহেল রশিদ হৃদয়,পৌর ছাত্রদলের আহবায়ক সোহাগ প্রধান লিটন, সদস্য সচিব আকাশ কবির পায়েল, পলাশবাড়ী সরকারি কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক শাহজাহান সরকার, সদস্য সচিব মাজেদুল ইসলাম, থানা মৎস্যজীবী দলের আহবায়ক আলমগীর কবির শামীম, ও সদস্য সচিব হেলাল উদ্দিন,পৌর-মৎস্যজীবী দলের আহবায়ক এপ্রিল মন্ডল , ও সদস্য সচিব মামুন সরকার, থানা শ্রমিকদলের আহবায়ক হয়রত আলী, ও সদস্য সচিব দুলাল সরকার, পৌর-শ্রমিকদলের আহবায়ক রাজু আহমেদ , ও সদস্য সচিব শাহিন সরকার সহ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন ইউনিয়ন,পৌর ও ওয়ার্ড শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, সদস্য সচিবসহ কমিটির নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।
শেষে স্বেরাচারি হাসিনা সরকারের পতনের আন্দোলনে গণহত্যার শিকার বীর শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও ছাত্র জনতা এবং আহতের সুস্থ্যতা কামনায় শোক পদযাত্রা ও দোয়া অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category