• শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম :

পলাশবাড়ীতে খালেদা জিয়ার কারামুক্তি উপলক্ষে বিএনপির আনন্দ মিছিল

বায়েজিদ : / ১৪ Time View
Update : শুক্রবার, ৯ আগস্ট, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, পলাশবাড়ী (গাইবান্ধা) : শেখ হাসিনার পতন ও বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি উপলক্ষে গাইবান্ধা পলাশবাড়ীতে আনন্দ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শুক্রবার (৮ আগষ্ট) সকাল ১১টায় পলাশবাড়ী থানা বিএনপির সভাপতি আব্দুল সামাদ মন্ডল ও সাধারণ সম্পাদক আব্দুল আলা মওদুতের নেতৃত্বে পলাশবাড়ী তিনমাথা থেকে শুরু করে শহররে প্রাণ কেন্দ্র চৌ-মাথা হয়ে দক্ষিন বন্দর,জনতা ব্যাংক মোড়,রংপুর বাস স্ট্যান্ড হয়ে চৌ-মাথায় এক সমাবেশ করেন। সমাবেশ প্রধান অথিতি ছিলেন, কেন্দ্রী নেতা অধ্যাপক আমিনুল ইসলাম ও আব্দল খালেক। বক্তরা সকল শহীদ ছাত্রদের শরণ করেন, যারা অসুস্থ হয়ে বিভিন্ন হাসপাতালে চিৎকিসা নিচ্ছেন তাদের সরণ করেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন। এবং দ্রুত নিবার্চন দাবি করেন।
এ সময় উপজেলা জেলা বিএনপির সভাপতি ডা. ময়নুল হাসান সাদিক, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম লিয়াকত, যুগ্ন সম্পাদক মিজানুর রহমান নিক্সন, সহ-সভাপতি মিল্লাত সরকার মিলন, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক আন্জু প্রধান, পৌর বিএনপির-সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক……., ও সাংগঠনিক সম্পাদক মোতালিব সরকার বকুল, থানা যুবদলের আহবায়ক মুশফিকুর রহমান রিপন, ও সদস্য সচিব রাজু আহমেদ, পৌর যুবদলের আহবায়ক লতিফ সরকার, ও সদস্য সচিব হেমাইদুল ইসলাম, থানা সেচ্ছাসেবকদলের আহবায়ক মমিন মন্ডল,ও সদস্য সচিব লিফেজ শেখ, পৌর সেচ্ছাসেবকদলের আহবায়ক শামীম রেজা, ও সদস্য সচিব ইমরান হাসান, থানা ছাত্রদলের আহবায়ক আরিয়ান সরকার রিদয়, ও সদস্য সচিব সোহেল রশিদ, পৌর ছাত্রদলের আহবায়ক সোহাগ প্রধান লিটন, ও সদস্য সচিব আকাশ কোভিদ পায়েল, পলাশবাড়ী সরকারি কলেজ শাখার ছাত্রদলের আহবায়ক শাহজাহান সরকার, ও সদস্য সচিব মাজেদুল ইসলাম, থানা জাসাসের সভাপতি সবুজ সরকার , ও সাধারণ সম্পাদক নাজমুল সরকার হানিফ, পৌর শাখা জাসাসের আহবায়ক বলআমিন সরকার, ও সদস্য সচিব ফরহাদ হোসেন মিন্টু, থানা মৎস্যজীবী দলের আহবায়ক আলমগীর কবির শামীম, ও সদস্য সচিব হেলাল উদ্দিন,পৌর-মৎস্যজীবী দলের আহবায়ক এপ্রিল মন্ডল , ও সদস্য সচিব মামুন সরকার, থানা শ্রমিকদলের আহবায়ক হয়রত আলী, ও সদস্য সচিব দুলাল সরকার, পৌর-শ্রমিকদলের আহবায়ক রাজু আহমেদ , ও সদস্য সচিব শাহিন সরকার সহ বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, সদস্য সচিবসহ কমিটির নেতৃবৃন্দ ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category