• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
৭৭ প্রতিষ্ঠানকে জাতীয় রপ্তানি ট্রফি তুলে দিলেন প্রধানমন্ত্রী ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিলের আদেশ বহাল ট্রাম্পের ওপর হত্যাচেষ্টা হয়েছে: এফবিআই আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে পোস্ট গ্রাজুয়েশন কোর্সের ওরিয়েন্টেশন অনুষ্ঠান ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার: প্রধানমন্ত্রী কোটাবিরোধীদের আন্দোলন থামানো উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁও জেলাকে শিশুশ্রমমুক্ত ঘোষণা প্রক্রিয়াধীন : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নোয়াখালীর মেঘনায় অজ্ঞাত যুবকের লাশ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার শিক্ষার্থীদের আন্দোলনে স্বাধীনতাবিরোধীরা ভর করেছে : ওবায়দুল কাদের

নওগাঁয় নির্বাচন অফিসের সামনে থেকে ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার

আতাউর শাহ্, : / ৫৬ Time View
Update : বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

সবুজবাংলা২৪ডটকম, নওগাঁ : নওগাঁর মহাদেবপুর উপজেলা নির্বাচন অফিসের সামনে থেকে ককটেল সদৃশ্য বস্তু উদ্ধার করা হয়েছে। বুধবার বিকেল ৩ টায় র‌্যাবের বোমা নিস্ক্রিয়কারী একটি দল এ বস্তুটি উদ্ধার করে। বুধবার সকাল ১১ টার দিকে উপজেলা নির্বাচন অফিসের সামনে লাল কসটেপে মোড়ানো অবিস্ফরিত অবস্থায় ককটেল সদৃশ্য একটি বস্তু পড়ে থাকতে দেখা যায়। এতে উপজেলা চত্বর ও আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।
উপজেলা নির্বাচন অফিসার মোঃ আল মামুন বলেন, সকাল ১১ টার দিকে নির্বাচন অফিসের সামনে ককটেল সদৃশ্য বস্তু দেখতে পেয়ে তিনি পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেন। খবর পেয়ে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার (মহাদেবপুর সার্কেল) জয়ব্রত পাল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপারেশন) আহসানুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহাগ, ঘটনাস্থল পরিদর্শন করে র‌্যাবের বোমা নিস্ক্রিয়কারী দলকে খবর দেন। খবর পেয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এর নেতৃত্বে র‌্যাবের একটি বোমা নিস্ক্রিয়কারী দল বিকেল ৩ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবিস্ফরিত ককটেল সদৃশ্য বস্তুটি উদ্ধার করে।
এ ব্যাপারে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস বলেন, নির্বাচনকে সামনে রেখে আতঙ্ক ছড়ানোর জন্য কেউ এ কাজটি করে থাকতে পারে। তবে র‌্যাবসহ অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেকোন নাশকতামূলক তৎপরতা রুখে দিতে প্রস্তুত রয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মোঃ কামরুল হাসান সোহাগ বলেন, বিষয়টি গুরুত্বের সাথে খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories