• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:৩৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার: প্রধানমন্ত্রী কোটাবিরোধীদের আন্দোলন থামানো উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁও জেলাকে শিশুশ্রমমুক্ত ঘোষণা প্রক্রিয়াধীন : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নোয়াখালীর মেঘনায় অজ্ঞাত যুবকের লাশ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার শিক্ষার্থীদের আন্দোলনে স্বাধীনতাবিরোধীরা ভর করেছে : ওবায়দুল কাদের ক্ষমতাচ্যুত হলেন নেপালের প্রধানমন্ত্রী সরকার চাইলে কোটা পরিবর্তন-পরিবর্ধন করতে পারবে : হাইকোর্ট ছাত্রদের বোঝা উচিত, রায় যখন নেই তাহলে আন্দোলন কেন? ফল সেমিস্টারের শিক্ষার্থীদের স্বাগত জানাল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি

নতুনধারা বাংলাদেশ এর ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনেদক : / ৬৮ Time View
Update : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

 

সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : নতুনধারা বাংলাদেশ এনডিবির ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ১০ দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ১ জানুয়ারি সন্ধ্যায় সপ্তম দিনের কর্মসূচিতে বিজয় মিলনায়তনে কেক কেটে আনুষ্ঠানিকভাবে দিনটি উদযাপন করেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী, নতুনধারার প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভাইস চেয়ারম্যান চন্দন সেনগুপ্ত, ভাপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, যুগ্ম মহাসচিব মনির জামান, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, আফতাব মন্ডল প্রমুখ।
এসময় মোমিন মেহেদী বলেন, যারা নির্বাচন-হরতাল আর অবরোধের রাজনীতির নামে মানুষকে কষ্টে ফেলছে, ছাত্র-যুব-জনতা তাদেরকে চিহ্নিত করে রাখছে। আগামীদিনগুলোতে দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতির সাথে জড়িত সকল লোভের রাজনীতিকদেরকে না বলে প্রকৃত দেশপ্রেমিক, নতুন প্রজন্মের প্রতিনিধিদেরকে ক্ষমতায় আনতে তৈরি হচ্ছে। এসময় তিনি আরো বলেন, জামায়াত-শিবিরের গায়ে এত গন্ধ, তাহলে নিষিদ্ধ করছেন না কেন? মাননীয় প্রধানমন্ত্রী আপনি জাতির পিতার কন্যা, দয়া করে জামায়াত-শিবিরকে পুষে রাখবেন না, এরাই কিন্তু জাতির পিতার হত্যার নেপথ্যে ছিলো। ভুলে গেলে চলবে না, বাংলাদেশে বিজয়ের ৫২ বছর পর এসে অর্থনৈতিক মুক্তির অন্যতম অন্তরায় কিন্তু মন্ত্রী-সচিব-আমলা আর আওয়ামী-বিএনপি-জাতীয় পার্টিসহ বিভিন্ন স্তরের দুর্নীতিবাজ, জামায়াত এবং যুদ্ধাপরাধীচক্র। এদেরকে চিহ্নিত করে কঠোর পদক্ষেপ নিন। তা না হলে চরম খেসারত দিতে হবে বাংলাদেশ অঅওয়ামী লীগের পাশাপাশি সাধারণ মানুষদেরকেও।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories