• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
৭৭ প্রতিষ্ঠানকে জাতীয় রপ্তানি ট্রফি তুলে দিলেন প্রধানমন্ত্রী ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিলের আদেশ বহাল ট্রাম্পের ওপর হত্যাচেষ্টা হয়েছে: এফবিআই আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে পোস্ট গ্রাজুয়েশন কোর্সের ওরিয়েন্টেশন অনুষ্ঠান ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার: প্রধানমন্ত্রী কোটাবিরোধীদের আন্দোলন থামানো উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁও জেলাকে শিশুশ্রমমুক্ত ঘোষণা প্রক্রিয়াধীন : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নোয়াখালীর মেঘনায় অজ্ঞাত যুবকের লাশ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার শিক্ষার্থীদের আন্দোলনে স্বাধীনতাবিরোধীরা ভর করেছে : ওবায়দুল কাদের

স্বামীর নৌকার বিরুদ্ধে তরমুজ নিয়ে ভোটযুদ্ধে স্ত্রী

নিজস্ব প্রতিনিধি : / ৬৮ Time View
Update : সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩

সবুজবাংলা২৪ডটকম, লক্ষ্মীপুর : দ্বাদশ সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনে আওয়ামী লীগ নেতা নুরউদ্দিন চৌধুরী নয়ন ও তার স্ত্রী রুবিনা ইয়াছমিন লুবনা প্রতিদ্বন্দ্বিতা করছেন। দলীয় প্রতীক নৌকা নিয়ে নয়ন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে তরমুজ নিয়ে লুবনা ভোটযুদ্ধে মাঠে রয়েছেন।
সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে প্রতীক বরাদ্দের সময় স্বামী-স্ত্রী একই গাড়িতে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আসেন। প্রতীক বরাদ্দের পর একই গাড়িতে তারা বাসায় ফিরেন।
এদিকে নয়ন ও লুবনা ছাড়াও এই আসনে আরও ৯ জনকে প্রতীক বরাদ্দ দিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান।
অন্য প্রার্থীরা হলেন- জাতীয় পার্টির বোরহান উদ্দিন আহমেদ (লাঙ্গল), জাসদের মো. আমির হোসেন (মশাল), তৃণমূল বিএনপির আব্দুল্লাহ্ আল মাসুদ (সোনালী আঁশ), বাংলাদেশ সুপ্রিম পার্টির জহির হোসেন (একতারা), বাংলাদেশ কংগ্রেস জোটের মো. মনসুর রহমান (ডাব), ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মো. মোরশেদ আলম (চেয়ার), বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মো. শরিফুল ইসলাম (মোমবাতি), বাংলাদেশ কল্যাণ পার্টির মো: ফরহাদ মিয়া (হাত ঘড়ি) ও মুক্তিজোটের মো. ইমাম উদ্দিন সুমন (ছড়ি)।
অন্যদিকে এ আসন থেকে উচ্চ আদালতে আপিল করে কুয়েতে দ-প্রাপ্ত সাবেক এমপি কাজী শহীদ ইসলাম পাপুলের স্ত্রী সেলিনা ইসলাম প্রার্থিতা ফিরে পেয়েছেন বলে জানা গেছে। তবে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে তার মনোয়নন বৈধতার কোনো কাগজপত্র আসেনি। নির্বাচন কমিশন থেকেও জেলা রিটার্নিং কর্মকর্তাকেও কোনো নির্দেশনা দেওয়া হয়নি। এতে সেলিনাকে প্রতীক দেওয়া হয়নি। তিনি প্রতীক পেলে আসনটিতে ১২ জন প্রার্থী ভোটের মাঠে থাকবেন।
নুরউদ্দিন চৌধুরী নয়ন সাংবাদিকদের বলেন, ভোট উৎসবমুখর হবে। আমরা স্বামী-স্ত্রী ভোটের মাঠে রয়েছি। অবশ্যই এটি আনন্দের বিষয়। আমার আসনে সবচেয়ে বেশি প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নৌকা মার্কায় ভোট বিপ্লব হবে। ইনশাআল্লাহ নৌকার বিজয় সুনিশ্চিত।
প্রসঙ্গত, লক্ষ্মীপুর-২ আসনে ৪ লাখ ৫১ হাজার ৪২৬ জন ভোটার রয়েছেন। এর মধ্যে ২ লাখ ৩১ হাজার ৮৮৯ পুরুষ, ২ লাখ ১৯ হাজার ৫৩৫ জন নারী ও ২ জন তৃতীয় লিঙ্গের ভোটার। রায়পুরের ১০টি ইউনিয়ন, রায়পুর পৌরসভা ও সদরের ৯টি ইউনিয়ন নিয়ে এ আসন গঠিত। আসনটিতে ভোটকেন্দ্র রয়েছে ১৪৬টি।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories