• রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনাম
৭৭ প্রতিষ্ঠানকে জাতীয় রপ্তানি ট্রফি তুলে দিলেন প্রধানমন্ত্রী ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিলের আদেশ বহাল ট্রাম্পের ওপর হত্যাচেষ্টা হয়েছে: এফবিআই আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজে পোস্ট গ্রাজুয়েশন কোর্সের ওরিয়েন্টেশন অনুষ্ঠান ফুটবলের উন্নয়নে সহযোগিতা অব্যাহত রাখবে সরকার: প্রধানমন্ত্রী কোটাবিরোধীদের আন্দোলন থামানো উচিত : স্বরাষ্ট্রমন্ত্রী ঠাকুরগাঁও জেলাকে শিশুশ্রমমুক্ত ঘোষণা প্রক্রিয়াধীন : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী নোয়াখালীর মেঘনায় অজ্ঞাত যুবকের লাশ রোহিঙ্গা প্রত্যাবাসন শুরুতে ইতিবাচক মিয়ানমার শিক্ষার্থীদের আন্দোলনে স্বাধীনতাবিরোধীরা ভর করেছে : ওবায়দুল কাদের

মঠবাড়িয়ায় দূর্যোগ ব্যবস্থাপণা অধিদপ্তরের আওতায় দুটি সড়ক নির্মাণ

নিজস্ব প্রতিনিধি : / ৬১ Time View
Update : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

সবুজবাংলা২৪ডটকম, মঠবাড়িয়া (পিরোজপুর) : পিরোজপুরের মঠবাড়িয়ায় দূর্যোগ ব্যবস্থাপণা অধিদপ্তরের আওতায় ৮০ লক্ষাধিক টাকা ব্যায়ে ৫‘শ মিটার করে দুটি সড়ক নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। সড়ক দুটি হচ্ছে উপজেলার রাজপাড়া ও সোনাখালী গ্রামে। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল কাইযূম, সহকারি কমিশণার (ভূমি) সৈকত রায়হান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদারসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তার সড়ক নির্মাণ কাজ পরিদর্শণ করেন। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
জানা গেছে, গ্রামীণ রাস্তাসমূহ টেকসই করণের লক্ষে হেরিংবোন বন্ড করণ শীর্ষক প্রকল্পের আওতায় উপজেলা বেতমোর রাজপাড়া ইউনিয়নের রাজপাড়া গ্রামে ৫‘ মিটার ও আমড়া গাছিয়া ইউনিয়েনের সোনাখালী গ্রামে ৫‘শ মিটার সড়র নির্দাণ করেন মেসার্স জেসমিন বিল্ডার্স নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান।
ঠিকাদারী প্রতিষ্ঠানের প্রতিনিধি মোঃ কামরুজ্জামান কামরুল বলেন, শতভাগ সরকারি নির্দেশনা অনুযায়ী সড়ক দুটি নির্মাণ করা হয়েছে। স্থানীয় জনপ্রতিনিধি ও সুধী সমাজের লোকজন কাজে খুশি হয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট কর্মকর্তা এবং মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন।
স্থানীয় সম্াজ সেবক মোঃ জালাল আহম্মেদ, দফাদার হাবিবুর রহমান ইউপি সদস্য মোঃ মনির হোসেন আকন বলেন, এই প্রথম দেখলাম শতভাগ মানসম্মত কোন সড়ক নির্মাণ করেছেন ঠিকাদার। উপজেলা প্রশাসনের নিয়মিত তদারকির কারনে এটা সম্ভব হয়েছে বলেও তারা জানান।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিলন তালুকদার বলেন, বাংলাদেশ সরকারের দূর্যোগ ব্যবস্থাপণা অধিদপ্তরের আওতায় উপজেলার দুটি ইউনিয়নে ৫‘মিটার করে পৃথক দুটি সড়ক নির্মাণ করা হয়েছে। নিয়মিত তদারকির কারনে মানসম্মত কাজ সম্পন্ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

Categories