• বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০৬:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]

মামলা করবে না ভুক্তভোগী ছাত্রলীগ নেতা

নিজস্ব প্রতিবেদক : / ১০ Time View
Update : সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩

সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় মামলা করবে না ভুক্তভোগী। ডিএমপির বিভাগীয় সিদ্ধান্তে আস্থা রাখতে চায় সংগঠনটি। ঘটনাটি অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক বলে জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন।
সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপি কার্যালয়ে ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।
তিনি বলেন, যেই অনাকাঙ্ক্ষিত ও দুঃখজনক ঘটনা ঘটেছে এতে বাংলাদেশ সব শ্রেণীর নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। এ ঘটনার আইনি প্রক্রিয়া যেন নিশ্চিত করা হয় এবং দায়ীদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া নিশ্চিত করা হয় সেজন্য আমরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক করেছি; ডিএমপি কমিশনারের সঙ্গে বৈঠক করেছি। ডিএমপি কমিশনার আমাদের আশ্বস্ত করেছেন, বিভাগীয় তদন্তের মাধ্যমে সর্বোচ্চ আইনানুগ শাস্তি নিশ্চিত করা হবে। ডিএমপি কমিশনারের সাথে দেখা করে আমরা আমাদের দাবিগুলো জানিয়েছি। ডিএমপি কমিশনার আমাদের আশ্বস্ত করেছেন, তাদের বিভাগীয় তদন্তের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে আইনানুগ সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে দায়ীদের বিরুদ্ধে।
সাদ্দাম আরও বলেন, বাংলাদেশ ছাত্রলীগ যুগে যুগে আইনের শাসন প্রতিষ্ঠা করার জন্য লড়াই করেছে। এ ঘটনায় ছাত্রলীগ যে দায়িত্বশীলতা ও সু-বিবেচনার পরিচয় দিয়েছে এর উপরেই ভিত্তি করে বলতে পারি বাংলাদেশ ছাত্রলীগ এই বিষয়ে একটি নিয়ম তান্ত্রিক সুস্পষ্ট সমাধান পাবে।
পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, তারা মামলা করবে কিন্তু ছাত্রলীগ নিষেধ করছে এ বিষয়ে প্রশ্ন করা হলে ছাত্রলীগ সভাপতি বলেন, আমরা এ বিষয়ে আজকে ডিএমপি কমিশনারের সঙ্গে কথা বলেছি। ডিএমপি তদন্ত কমিটির রিপোর্ট যেন দ্রুত দেওয়া হয় সেজন্য আমরা বলেছি। তদন্তের মাধ্যমে আইনানুগ সর্বোচ্চ শাস্তি যেন নিশ্চিত করা হয় সেটি আমরা কিন্তু বলেছি। পরিবারকে মামলা করতে দেওয়া হচ্ছে না ছাত্রলীগের পক্ষ থেকে কথাটি মিথ্যা বলেও তিনি জানান।
‘ডিএমপি কমিশনার আমাদের বলেছেন তারা এ বিষয়ে অবগত আছেন। তারা এ বিষয়ে বিব্রত অনুভব করছেন। এ ছাড়া, আমরা ডিএমপিকে বলেছি এ ঘটনায় আইনের শাসন প্রতিষ্ঠা করতে যা যা করণীয় তারা যেন করে’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category