• বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০১:২২ পূর্বাহ্ন
  • [gtranslate]

বিএনপি নেতা সালাউদ্দিনসহ ৪ জন কারাগারে

নিজস্ব প্রতিবেদক : / ১৮ Time View
Update : শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩

সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : নাশকতার মামলায় বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা-৪ আসনের সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদসহ ৪ জনকে কারাগারে পাঠানো হয়েছে।
শুক্রবার (৪ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসানের আদালত শুনানি শেষে জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। কারাগারে যাওয়া অন্য তিন আসামি হলেন-নয়ন মিয়া, শাহিন মিয়া ও আজিজুল ইসলাম।
এর আগে ডিবি পুলিশ যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় ৪ আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে। আসামিদের পক্ষে তাদের আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুরে যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভার থেকে আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে সালাউদ্দিন আহমেদকে তুলে নেওয়া হয়েছে বলে পরিবার অভিযোগ করে। পরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ডিএমপির গোয়েন্দা শাখার প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, বিএনপির ডাকা সমাবেশের কোনো অনুমতি ছিল না। সমাবেশের দিন বিভিন্ন জায়গায় ভাঙচুর হয়েছে। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে। দুটি মামলায় সালাউদ্দিন প্রধান আসামি। সেই দুই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category