• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]

বিশ্বজয়ের ২৩ দিন পর মাঠে নামছেন মেসি

Reporter Name / ১২ Time View
Update : বুধবার, ১১ জানুয়ারী, ২০২৩

ক্রীড়া ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : ফুটবল জীবনের একমাত্র আক্ষেপ ঘুচিয়ে ফেলেছেন লিওনেল মেসি। গত ১৮ ডিসেম্বর লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জেতে আর্জেন্টিনা। ৩৬ বছরের অপেক্ষার পালা শেষ হয় মেসির জাদুতে। এই চরম আনন্দের রেশ হয়তো কখনোই কেটে যাবে না, কিন্তু মাঠে তো ফিরতেই হবে। অবশেষে বিশ্বজয়ী মেসিকে প্রথমবার মাঠে দেখা যাবে বুধবার রাতে।
বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়ার ২৩ দিন পর ফ্রেঞ্চ লিগ ওয়ানে অঁজের বিপক্ষে পিএসজির জার্সি গায়ে দেবেন মেসি। এলএমটেনের এই ম্যাচে খেলা প্রায় নিশ্চিত। বিশ্ব জয়ের পর পরিবারের সঙ্গে উপভোগ্য সময় কাটান ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড। গত ৪ জানুয়ারি পার্ক দে প্রিন্সেসে ফেরেন তিনি। এক সপ্তাহ অনুশীলন করে নিজেকে ফের মাঠে নামাতে প্রস্তুত করেন।
মেসির কাছেই ফ্রান্স হারলেও ফরাসি জায়ান্টদের ফুটবলার ও স্টাফরা তার ফেরার পর বীরোচিত গার্ড অব অনার দেন। অবশ্য ওই আয়োজনে ছিলেন না ফাইনালে হ্যাটট্রিক করা ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। গুঞ্জন ওঠে, বিশ্বকাপ হারের পর দুইজনের মধ্যে তিক্ততা তৈরি হয়েছে।
বিশ্বকাপ বিরতির পর মেসির মতো এমবাপ্পেও এখন পর্যন্ত ক্লাবের জার্সি গায়ে দেননি। অঁজের বিপক্ষেও বিশ্রামে থাকছেন তিনি। সতীর্থদের সঙ্গে কবে আনুষ্ঠানিকভাবে যোগ দিচ্ছেন তাও অজানা।
তবে মেসির সঙ্গে এমবাপ্পের বিরোধের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কোচ ক্রিস্টোফে গালটিয়ের, ‘কিলিয়ান ও লিওর মধ্যে সম্পর্কের তিক্ততার কোনো কারণ নেই। বিশ্বকাপ হেরে গেলেও কিলিয়ানের মানসিকতা ভালো আছে।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category