• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৩০ পূর্বাহ্ন
  • [gtranslate]

বিদেশ ফেরত যাত্রী নিয়ে মাইক্রোবাসে সংঘর্ষে নিহত ৫

Reporter Name / ৬ Time View
Update : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩

নিজস্ব প্রতিনিধি :
সবুজবাংলা২৪ডটকম, হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে দুই ট্রাক ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। শনিবার (৭ জানুয়ারি) মধ্যরাতে এ ঘটনা ঘটে। এছাড়াও কয়েকজন আহত হয়েছেন।
নিহতরা হলেন- মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকানাদি গ্রামের আব্দুল হান্নানের ছেলে প্রবাসী সালাম মিয়া (৩৫), আতিকুর রহমান শিহাব (১৩), সাফিয়া বেগম (২০) ও তার এক বছরের সন্তান হাবিবা জান্নাত এবং দশভাগ গ্রামের মাইক্রোবাসের চালক সাদির আলী (৩৫)। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে।
ঘন কুয়াশার মধ্যে ঢাকা থেকে বিদেশ ফেরত যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস মৌলভীবাজার কুলাউড়া যাবার পথে ভোর ৪টার সময় শাহপুর নামকস্থানে এসে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পাথর বোঝাই ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। একই সময় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে তিনজন নিহত হন এবং আহত হন আরও ৬জন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজে পাঠালে সেখানে আরও দুজন মারা যায় বলে জানান নিহতের স্বজনরা।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুল ইসলাম জানান, ঢাকা থেকে মাইক্রোবাসে বিদেশ ফেরত যাত্রীকে নিয়ে মৌলভীবাজার আসার পথে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুর এলাকায় সিলেট থেকে ঢাকাগামী একটি বালু বোঝাই ট্রাক ও পিকআপের ত্রিমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো আটক করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে সিলেটে প্রেরণ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category