• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]

ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

Reporter Name / ১০ Time View
Update : রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

ডেস্ক রিপোর্ট :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উদ্বোধন করে ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই সময় বাংলাদেশের তৈরি ওয়ালটন পণ্যসামগ্রী দেখে অভিভূত হন তিনি।
ওয়ালটন প্যাভিলিয়ন পরিদর্শনকালে প্রধানমন্ত্রীকে বাংলাদেশের ইলেকট্রনিক্স ও প্রযুক্তি পণ্য উৎপাদন শিল্প খাত সম্পর্কে অবহিত করেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক এস এম রেজাউল আলম এবং ম্যানেজিং ডিরেক্টর ও সিইও গোলাম মুর্শেদ।
তারা ওয়ালটনের যুগান্তকারী উদ্ভাবনী প্রযুক্তি এবং আগামী প্রজন্মের সর্বাধুনিক ফিচারের নানান প্রযুক্তিপণ্য বিষয়ে বিভিন্ন তথ্য প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করেন।
এ সময় প্রধানমন্ত্রী ওয়ালটন প্রোডাকশন প্ল্যান্টে তৈরি বিশ্বের মোস্ট সাইলেন্ট রোবাস্ট কম্প্রেসর দেখেন। এছাড়াও, তিনি ওয়ালটন রেফ্রিজারেটরসহ আইওটি (ইন্টারনেট অব থিংস) বেজড অত্যাধুনিক ফিচারের নানা ইলেকট্রনিক্স ও প্রযুক্তিপণ্য পরিদর্শন করেন।
প্রধানমন্ত্রী বাংলাদেশের ইলেকট্রনিক্স ও প্রযুক্তি পণ্য উৎপাদন শিল্প খাতের অগ্রগতি ও রপ্তানি কার্যক্রম সম্পর্কে জেনে সন্তোষ প্রকাশ করেন।
এর আগে, ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার (ডিআইটিএফ) ২৭তম আসর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (১ জানুয়ারি) রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচলের ৪ নম্বর সেক্টরে বঙ্গবন্ধু বাংলাদেশ-চীন মৈত্রী এক্সিবিশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে সরাসরি যোগ দিয়ে মেলার উদ্বোধন ঘোষণা করেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category