• মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]

ফের বিয়ের পিঁড়িতে মালাইকা?

Reporter Name / ১৪ Time View
Update : শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

বিনোদন ডেস্ক :
সবুজবাংলা২৪ডটকম, ঢাকা : বলিউডের আলোচিত অভিনেত্রী মালাইকা আরোরা। বয়স ৪৮ হলেও তা কেবলই যেন সংখ্যা! এখনো ফিটনেসের বিষয়ে দারুণ সচেতন। তার আবেদনময়ী লুক বলিউডের অনেক তরুণ নায়িকাদেরও যেন টেক্কা দেয়!
ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন মালাইকা; যা নিয়ে বছরজুড়েই আলোচনায় থাকেন এই অভিনেত্রী। ডিসেম্বর মাসের ৫ তারিখ থেকে ‘মুভিং উইথ মালাইকা’ নামে একটি শো শুরু করেছেন তিনি। এই শোতেই এবার বিয়ের পরিকল্পনা সম্পর্কে মুখ খুললেন তিনি।
মুভিং উইথ মালাইকা’র সাম্প্রতিক এপিসোডে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন মালাইকার বোন অমৃতা আরোরা। অনুষ্ঠানে দুই বোনের খুনসুটি সবার নজর কেড়েছে। মায়ের গয়না নিয়ে খুনসুটি করতে দেখা যায় তাদের। মালাইকার হাতের একটি হিরার ব্রেসলেট দেখে মায়ের গয়না নিয়ে স্মৃতিচারণ করেন অমৃতা। আর সেখানেই মালাইকাকে বলতে শোনা যায়, ‘যদি কেউ ফের বিয়ের পিঁড়িতে বসেন, তাহলে ওটা আমারই হবে।’
অভিনেত্রীর এই কথাতেই নেটিজেনরা আন্দাজ করছেন যে, নতুন বছরেই অর্জুন কাপুরের সঙ্গে ফের বিয়ের পিঁড়িতে বসার ইঙ্গিত দিলেন মালাইকা।
১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের আরহান খান নামে একটি পুত্রসন্তান রয়েছে।
আরবাজের সঙ্গে ডিভোর্সের পর অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক জড়ান মালাইকা। শুরুতে গোপন করলেও তাদের সম্পর্কের বিষয়টি এখন ওপেন সিক্রেট। অনেকদিন ধরেই গুঞ্জনÍ তাদের সম্পর্ক পরবর্তী ধাপে নিতে চাইছেন অর্জুন-মালাইকা। বর্তমানে লিভ-ইন সম্পর্কেই রয়েছেন এই তারকা যুগল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category